হরিণাকুণ্ডুতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুকবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,হরিণাকুণ্ডু থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হরিণাকুণ্ডু পৌরসভা, উপজেলা আ’লীগ, বীর মুক্তিযোদ্ধা, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও সকাল ৯ টা ১০ মিনিটে উপজেলা পরিষদ চত্বরে থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহার সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ ইসলাম, পৌর মেয়র ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম (বাবু)মিয়া, মনজুর রাশেদ, কামাল হোসেন,প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:উজ্জ্বল কুমার কুন্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান, সমাজসেবা কর্মকর্তা শিউলী রানী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক নেতা-কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা ও দোআ শেষে উপজেলা প্রশাসন বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী পালন করেন।পরে শিশুদের চিত্রাঙ্কন, রচনা
প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top