হরিনাকুণ্ডুতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত 

হরিনাকুন্ডু ঝিনাইদহ প্রতিনিধি-
জেল হত্যা দিবস ২০২২ উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণে ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকাল ৩ টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মশিউর রহমান জোয়ার্দার, সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক, আজগর আলী মাস্টার, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মনজুর আলম মনজের, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবু আসাদ রুনু, উপজেলা কৃষক-লীগের সভাপতি আব্দুল্লাহ্ আল বাকী শিলু, আ’লীগ নেতা রবিউল ইসলাম পিলু মল্লিক, আব্দুল আজিজ মালিতা, আশরাফুল
হক জুয়েল, আমিনুরজ্জামান পলাশ ও আবু সাঈদ টুনু। এছাড়াও উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে কারাগারের অভ্যন্তকরে নির্মমভাবে হত্যা করা হয়।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top