হিরো মোটর সাইকেল শোরুম মালিকের বাড়ী থেকে চুরাই ইজিবাইক উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি এলাকা থেকে একটি চোরাই ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে ঝিনাইদহ শহরের একমাত্র হিরো মোটর সাইকেল শোরুম মালিক জাহাঙ্গীর আলমের বাড়ী থেকে এ চুরাই ইজিবাইকটি উদ্ধার করা হয়। জাহাঙ্গীর আলম বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান ও বেসরকারী এনজিও প্রতিষ্ঠান শ্রীজনির এমডি হারুন-অর রশিদের ছোট ভাই।

জানা গেছে, গত ১৬ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার আজগর আলী (২৪) নামে এক যুবক সারাদিন ইজিবাইকে ভাড়া মেরে নতুন হাটখোলা বাজারের মসজিদ গলিতে ইজিবাইকটি তালাবদ্ধ করে কাঁচা বাজার করতে যায়। পরে বাজার করে ফিরে এসে আর ইজিবাইকটি না দেখে সে কান্না করতে থাকে। পরে কোথাও খুঁজে না পেয়ে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডাইরি করেন। ভুক্তভোগী আজগর সদর উপজেলার পুড়াহাটি গ্রামের বাবলু সেখের ছেলে।

ঝিনাইদহ সদর থানার এসআই তৌফিক জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, জাহাঙ্গীর আলমের বাড়িতে ভাড়ায় বসবাসকারী সুমন নামে এক ব্যক্তি গাড়িটি ভাঙচুর করে রেখে দিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনানুগ ব্যবস্থা নেওয়া জন্য সেখানে অভিযান চালানো হয়। তিনি আরও বলেন, অভিযোগ অনুযায়ী হুবহু মিলে যাওয়ায় ইজিবাইকটি খন্ড অবস্থায় জব্দ করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top