ঝিনাইদহে আরো ২ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এমসি

সবুজ মিয়া, ঝিনাইদহ-
ঝিনাইদহে আবারো ২ হাজার শীতার্তদের মাঝে কম্বল উপহার দিলেন এমপি সমি। সোমবার ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটি ইউনিয়ন পরিষদ ও সাধুহাটি বাজারে মোট ২ হাজার দুস্হ অসহায় শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এই শীতে ঝিনাইদহের শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়াতেই নিজ অর্থায়নে তিনি এই উদ্যোগ হাতে নেন। ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলায় মোট ৩০ হাজার অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হবে বলে তিনি জানান। এর আগেও তিনি হরিনাকুন্ডু সহ বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছেন।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে এমপি বলেন, আমি আপনাদেরই সন্তান। আপনারা এই শীতে অমানবিক কষ্ট করবেন এ কথা ভেবে আপনাদের জন্য কিছু উপহার দিতে আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি। ভেবে নিতে পারেন, আমি আপনাদের পরিবারেরই একজন সদস্য। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের সব সময় পাশে আছি এবং থাকব। তিনি বলেন, এই শীতেই শুধু নয় ঈদের খুশিটাও আমি আপনাদের সাথে ভাগাভাগি করে ঈদ করতে চাই। পরিশেষে সামনের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সেখ হাসিনার‌ হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান তিনি।
উপহার বিতরনের সময়  মাননীয় সংসদ সদস্যের একান্ত বিশ্বস্ত প্রতিনিধি রওশন আলী, পার্সোনাল সেক্রেটারী ও জেলা যুবলীগের সদস্য রোকনুজ্জামান রিপন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর থানা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা, সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোঃ নাজির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল মন্ডল, ক্যাম্প ইনচার্জ তৌহিদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি শুকুর আলী, সাধারণ সম্পাদক বাবুল মন্ডল ও ইউপি সদস্যসহ আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top