ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজে নবীন বরন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী-২৩ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করেন প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। এসময় কোরআন থেকে তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের উদ্যেশ্যে দিক নিদর্শনা মূলক বক্তব্য প্রদান করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের গভনিং বডির সভাপতি এডভোকেট আব্দুর রশিদ।

আলোচনা শেষে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা সরূপ ক্রেস্ট, নবীন ছাত্রীদের বরণ ও প্রতিযোগীতায় উত্তীর্ণদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে করা ছাত্রীদের ২ দিনের ট্রেনিয়েরও সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ এবং সঞ্চালনা করেন, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক জাহিদুল ইসলাম।

এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের গভর্নর বডির অন্যান্য সদস্যবৃন্দ, সকল শিক্ষক-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top