সড়ক দুর্ঘটনায় মানবাধিকার কর্মী মিনু আহত!

ঝিনাইদহ প্রতিনিধি-

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ঝিনাইদহ জেলা শাখার কর্মী মেহেরুন নেসা মিনু সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বুধবার সকালে জেলা শহর থেকে হলিধানী বাজারে যেতে তিনি এই দুর্ঘটনার শিকার হন। মেহেরুন নেসা মিনু জেলার মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মৃত ডাক্তার মাহাতাব উদ্দিনের মেয়ে এবং যশোর চৌগাছা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী। তিনি পরিবার নিয়ে জেলা শহরের বেপারি পাড়ায় বসবাস করেন।

জানা গেছে, ভাগ্নীর শাশুড়ি মারা যাওয়ায়
বুধবার সকালে সদর উপজেলার হলিধানী কুলা গ্রামে যাচ্ছিলেন মিনু, ছোট ছেলে আয়ান ও তার বোন। এসময় হলিধানী থেকে ভ্যান যোগে উঠলে, পেছন দিক থেকে আসা একটি ইজিবাইক সজোরে ধাক্কা দিলে সকলেই ভ্যান থেকে আছড়ে পড়ে। সেসময় তাদের শরীরের উপর দিয়ে ভ্যান উঠে পড়লে মিনু ও তার ছোট ছেলে আয়ান গুরুতর জখমযুক্ত আহত হয়। এসময় স্থানীয়দের সহযোগিতায় ঝিনাইদহ সদর হাসপাতালে এসে ভর্তি হন। বর্তমানে তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ঘটনার খবর পেয়ে জাতীয় মহিলা সংস্থা ঝিনাইদহ জেলা শাখার চেয়ারম্যান দিপ্তী রহমান তাদের কে দেখতে যান এবং তার প্রতি সমবেদনা ও সার্বিক খোঁজ খবর নিবেন বলে তিনি প্রতিশ্রুতি জানান।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top