হরিণাকুন্ডুতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে সাদিয়া খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মৃত গৃহবধূ উপজেলার ৮নং চাঁদপুর ইউনিয়নের হামিরহাটি গ্রামের মোঃ মিরাজ মোল্লার স্ত্রী ও যশোর জেলার চুড়ামনকাটি ইউনিয়নের বাঘডাঙ্গা, পুকুরপাড়া গ্রামের মোঃ শফিউল ইসলামের মেয়ে।

সূত্রে জানা গেছে, গতরাতে মিরাজ ও সাদিয়ার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। মে কারণে তারা দুজনই না খেয়ে ঘুমিয়ে পড়ে। গভির রাতে হঠাৎ তাদের বাচ্চার কান্নাকাটির আওয়াজ শুনে পাশের ঘর থেকে মিরাজের মা মিরাজকে ডাক দিয়ে বলে মনি কাদছে কেন! তখন মিরাজ ঘুম থেকে উঠে দেখে পাশে তার স্ত্রী নাই! তাকিয়ে দেখে ঘরের আড়ার সাথে ঝুলছে তার স্ত্রী। সেসময় মিরাজ ডাক চিৎকার দিলে প্রতিবেশীদের সহযোগিতায় আড়া থেকে নামিয়ে দেখে সাদিয়া মারা গেছে।

মৃত সাদিয়ার পিতা শফিউল ইসলাম বলেন, মোবাইলে মেয়ের আত্মহত্যার খবর পেয়ে এসেছি। তিনি বলেন, মেয়ে আত্মহত্যা করছে নাকি তাঁকে মেরে ফেলা হয়েছে ডাক্তারের রির্পোট আসলে বোঝা যাবে।

মৃতের স্বামী মিরাজ জানান, আমাদের সামান্য রাগারাগি হয়েছিলো। তারপর শুয়ে পড়ি। হঠাৎ আমার মায়ের ডাক শুনে ঘুম থেকে উঠে দেখি সাদিয়া আড়ায় ঝুলছে।

চাঁদপুর ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের মেম্বর মোঃ আব্দুল হাকিম বলেন, আমি রাতেই খবর শুনে এসে দেখি মিরাজের স্ত্রীর মৃত দেহ বারান্দায় পড়ে আছে।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ শরিফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রির্পোট আসার পর বোঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top