হরিনাকুণ্ডুতে ৩ হাজার শীতার্তদের মাঝে কম্বল উপহার দিলেন এমপি সমি

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিনাকুণ্ড উপজেলায় ৩ হাজার শীতার্ত অসহায় দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ঝিনাইদহ ২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি।

রবিবার (১১ ডিসেম্বর) সকালে তিনি উপজেলার তাহেরহুদা ও দৌলতপুর ইউনিয়নসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময়ে শীত উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,ঝিনাইদহ-হরিণাকুণ্ডু ২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য তাহজীব আলম
সিদ্দিকী সমি,হরিনাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ সাইফুল ইসলাম,এমপি’র বিশেষ সহকারী রওশন আলী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,জাহিদুল ইসলাম বাবু মিয়া,মনজুর রাশেদ,নাজমুল হুদা তুষার।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, ৪ নং দৌলতপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাব্দার রহমান,আ’লীগে মোহাম্মদ আলী বুড়ো, ইইউনিয় আওয়ামীলীগের মাননীয় এমপির বিশেষ ব্যাক্তিত্ব আওয়ামীলীগ নেতা শেরেগুল ইসলাম,থানা কৃষক-লীগের সভাপতি শহিদুল ইসলাম শিলু,দৌলতপুর ইউপির প্যানেল চেয়ারম্যান আক্তারুল ইসলাম।

এমপি সমি বলেন,উপজেলার অসহায় দুঃস্থ্য এবং স্থানীয় নেতা কর্মীদের উপহার হিসাবে এই শীত বস্ত্র (উপহার) হিসেবে বিতরণ করা হয়। তিনি আরও বলেন, যারা একবার পেয়েছে তাদেরকে দিবেন না। এলাকার নির্যাতিত নেতা কর্মীদের জন্যই আজকের এই আয়োজন বলেও জানান এই জনপ্রতিনিধি এমপি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top