আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদের মৃত্যুতে ঝিনাইদহে শোক

ঝিনাইদহ প্রতিনিধি-
<span;>ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং <span;>নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ঝিনাইদহের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুর রশীদ মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন) বৃহস্পতিবার আনুমানিক ভোর ২টা ৪০ মিনিটের দিকে ঢাকার আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৭ বছর। মরহুমের নামাজের জানাজা বৃহস্পতিবার বাদ আছর প্রথমে শহরের ওয়াজির আলী ঈদগাহ ময়দানে এবং পরে তার নিজ গ্রাম সদর উপজেলার বেড়বাড়ী গ্রামে অনুষ্ঠিত হবে। শোকাহত পরিবারের পক্ষ থেকে মরহুমের জন্য দোয়া এবং নামাজের জানাজায় উপস্থিত থাকার জন্য আহ্বান করা হয়েছে।

এদিকে। মরহুমের মৃত্যুর খবর পেয়ে ঝিনাইদহ বার সমিতি, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন মহল থেকে শোক পালন করা হয়েছে। মৃত্যুর পূর্বে তিনি পরিবার পরিজন সহ এলাকাবাসীর জন্য বিভিন্ন গুনগৃহ রেখে গেছেন।

অপরদিকে মরহুমের মৃত্যুর পর তার শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার রাজনৈতিক জীবনের ইতিহাস তুলে ধরেন এবং দুঃখ প্রকাশ করে বলেন, সারাটা জীবন আওয়ামী লীগের রাজনীতির জন্য জীবন উৎসর্গ করেও বিগত ঝিনাইদহ জেলা কমিটিতে ঠাঁই মেলেনি তার। তিনি এই দুঃখ ও কষ্টের কথা নিজেই ছলছল অশ্রুভেজা চোখে জানিয়েছিলেন তাদের কাছে। সেই থেকে ৭৭ বছরের এই বীর মুক্তিযোদ্ধার মনটাও ছিল খারাপ। তারা বলেন, এখন তার আর কোন কষ্ট নেই। তিনি ঝিনাইদহের সকল কুটিল-জটিল রাজনীতির ঊর্ধ্বে চলে গেছেন আজ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top