ঝিনাইদহের মহেশপুরে পথনাটক “অপমৃত্যু” প্রদর্শণ

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের মহেশপুরে অংকুর নাট্য একাডেমীর জনসচেতনতামূলক পথনাটক “অপমৃত্যু” প্রর্দশিত হয়েছে। মহেশপুর উপজেলার সকল ইউনিয়নে সফলভাবে শেষ হলো পথনাটক “অপমৃত্যু”। অংকুর নাট্য একাডেমির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস বলেন, আত্মহত্যা, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধে জনসচেতনতা সৃষ্টি করাই এই নাটকের মূল উদ্দেশ্য।

গত ২৩ জুলাই থেকে শুরু করে ২৬ জুলাই পর্যন্ত প্রতিদিন ৩ টি করে ইউনিয়নে অর্থাৎ ১২ টি ইউনিয়নে এই নাটক উপস্থাপন করে ঝিনাইদহের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন অংকুর নাট্য একাডেমি। প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে অনুষ্ঠান সম্পন্ন করতে সহযোগিতা করেন। এছাড়াও গত ২৮ জুলাই শুক্রবার এই নাটক মঞ্চস্থ হয় মহেশপুর থানার গেট সংলগ্ন সাহিত্য মেলার মাঠে। সেখানেও হাজার হাজার মানুষ এই নাটকটি উপভোগ করেন এবং অনেক প্রশংসা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সচিব, বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সবাই “অপমৃত্যু” নাটকের প্রশংসা করে বলেন “এই নাটক ঝিনাইদহের প্রত্যেকটা উপজেলার সমস্ত ইউনিয়নে করা প্রয়োজন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top