ঝিনাইদহে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার 

ঝিনাইদহ  প্রতিনিধি-

ঝিনাইদহে আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোহাম্মদ আলীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে সাতক্ষীরার শ্যামনগর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান, ঝিনাইদহ সদর সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও ওসি মো: শাহিন উদ্দিন।

আসামীরা হলো, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মোহাম্মদ আলী (৪৫) ও মনিরুজ্জামান (৩৩) এবং খুলনার দাকোপ উপজেলার চালনা গ্রামের হবিবুল্লার ছেলে হেলাল(২১)।

পুলিশের দাবী মোটরসাইকেল চুরি হওয়ায় বিভিন্ন লোকের করা থানায় জিডির সুত্র ধরে চোর সনাক্ত ও গ্রেফতারের লক্ষে তারা অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রথমে আন্তঃজেলা চোর চক্রের মুল হোতা মোহাম্মদ আলীকে তারা গ্রেফতার করতে সক্ষম হয়। পরে মোহাম্মদ আলীর স্বীকারোক্তি অনুযায়ী জড়িত মনিরুজ্জামান ও হেলালকে গ্রেফতার করেন। এদের হেফাজত থেকে বিভিন্ন জায়গা থেকে চুরি হওয়া বিভিন্ন মডেলের তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের এই কর্মকর্তারা আরও জানান, সিডিএমএস পর্যালোচনায় তারা জানতে পেরেছে যে, এদের বিরুদ্ধে ঝিনাইদহ ছাড়াও খুলনা, মাগুরা, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন জেলায় ১৫ টি মামলা রয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top