ঝিনাইদহে কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারি থাকবে না: এমপি মহুল

সবুজ মিয়া, ঝিনাইদহ –

ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেছেন, ঝিনাইদহে কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকবে না। যেখানেই এই তিন অপশক্তি থাকবে সেখানেই প্রতিরোধ ও দমন করা হবে। নতুন রুপে এই শহরকে গড়ে তোলা হবে। এজন্য তিনি ঝিনাইদহ ও হরিণাকুন্ডুবাসির সহায়তা চান। শনিবার দুপুরে ঝিনাইদহ পৌর পার্কে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণকালে তিনি এ কথা বলেন। নবনির্বাচিত এই সংসদ সদস্যর নিজস্ব তহবিল থেকে এ কম্বল বিতরণ কর্মসুচির আয়োজন করা হয়। ঝিনাইদহ-২ আসনের মধ্যে ২১টি ইউনিয়ন ও ২টি পৌরসভার অন্তর্গত মোট ৩৫ হাজার শীতার্তরা এই শীতে কম্বল উপহার পাবেন বলে এসময় ঘোষণা দেওয়ায় হয়। আগামী ১২ই ফেব্রুয়ারীর মধ্যে এ কম্বল বিতরণ কার্যক্রম শেষ করা হবে।

অপরদিকে ঝিনাইদহ পৌরসভার মেয়র জনাব কাইয়ুম শাহরিয়ার জাহেদি হিজল ১০ হাজার কম্বল বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে বলেও এসময় জানানো হয়। ইতিমধ্যে গত সপ্তাহে পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫ হাজার কম্বল বিতরণ কার্যক্রম শেষ করা হয়েছে এবং আগামী ২দিনের মধ্যে বাকি ৫ হাজার কম্বল বিতরণ করা হবে বলে মেয়র জানান।

অনুষ্ঠানে এমপিসহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী মহুল, পোড়াহাটী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ, বাস মিনিবাস মালিক সমিতির নেতা মোহাম্মদ আলী কানু, শ্রমিক নেতা আক্কাচ আলী, শান্তি জোয়ারদার ও তাবিবুর রহমান লাবু, ইউনুস আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঝিনাইদহ সদর উপজেলার বিভিন্ন গ্রামের ৫ হাজার অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। তীব্র শীতে কম্বল পেয়ে খুশি হতদরিদ্র মানুষগুলো।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top