ঝিনাইদহে চাঞ্চল্যকর শিশু ধর্ষন চেষ্টা মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে চাঞ্চল্যকর চার বছরের শিশু ধর্ষন চেষ্টা মামলায় মোঃ সাহেব আলী(৫০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার পোড়াহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী পোড়াহাটি বাজার এলাকায় আত্নগোপন করে আছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মোঃ সাহেব আলী ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও র‌্যাব জানান। আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, গত ২১ জুন বুধবার ঐ শিশুটি তার বাড়ীর পাশে খেলা করা অবস্থায় মিষ্টি খেতে দেওয়ার কথা বলে সাহেব আলী নিজের ফাঁকা বসত বাড়ীতে ডেকে নেয়। পরবর্তীতে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে নিজ বসত ঘরের মধ্যে নিয়ে শিশুটিকে ধর্ষনের চেষ্টা করে। এমতাবস্থায় শিশুটির ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সাহেব আলী দরজা খুলে পালিয়ে যায়।
বিষয়টি নিয়ে ঐ শিশুর পিতা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষককারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রেখে, গত বুধবার দিবাগত মধ্যরাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top