ঝিনাইদহে দিন মজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামনগর গ্রামে আসলাম হোসেন (৪৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে সদর উপজেলার রামনগর গ্রামের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আসলাম পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বহরমপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার রামনগর গ্রামের কলাবাগানে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থলে থাকা নিহতের  মোবাইল উদ্ধার করে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার পরিচয় সনাক্ত করে। রাতের কোন এক সময় তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের। তবে কি কারণে কারা এই হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ।
নিহতের ভাই মনিরুল ইসলাম জানান, গত মঙ্গলবার কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে সে বের হয়েছে। তার মোবাইল নষ্ট হওয়ার কারণে পরিবারের সাথে যোগাযোগ ছিলো না তার।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার বিষয় নিয়ে তদন্ত চলছে। দ্রুতই এর সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top