ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে হরিনাকুন্ডু উপজেলার চারাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে কাজের উদ্দেশ্যে চারাতলা নিজের পুকুরে যাচ্ছিল স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সমর্থক উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের হাফিজুর রহমান টুকু। সেসময় নৌকা প্রতীকের সমর্থক দুলালসহ ৩ জন তাকে অতর্কিত হামলা করে। সেসময় হামলকারীরা তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় টুকুকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহত হাফিজুর রহমান টুকুর ভাই টিপু সুলতান জানান, স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের পক্ষে আমার ভাই ভোট করছিল। সেই অপরাধে কাপাশহাটীয়া ইউনিয়নের চেয়ারম্যান শরাফুদ্দৌলা ঝন্টুর লোকজন অতর্কিত হামলা করে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ব্যপারে চেয়ারম্যান শরাফুদ্দৌলা ঝন্টু জানান, আমার লোকজন হাফিজুর রহমান টুকুকে মারেনি। যারা মেরেছে তারা আমার লোক না।

হরিনাকুন্ডু থানার ওসি মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে নিজেই এসেছি। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top