ঝিনাইদহে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে প্রতিবন্ধী ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামি মোঃ ওমর আলী(৩০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ । গ্রেফতারকৃত ওমর আলী ঝিনাইদহ সদর উপজেলার ছোট ভুটিয়ারগাতী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

এঘটনার বিবরণে র‌্যাব জানান, ভুক্তভোগী ১৩ বছর বয়সী একজন নাবালিকা প্রতিবন্ধী। আসামী ওমর আলী একই এলাকার প্রতিবেশী। সেই সুবাদে ভিকটিমকে পূর্ব হতেই টাকা পয়সা ও বিভিন্ন জিনিসের প্রলোভন দেখিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ১৮ নভেম্বর দুপুরে ঐ প্রতিবন্ধী ভিকটিম শুপারী কাটার জন্য ওমর আলীর বাড়ীতে যায়। সে সময় বাড়িতে কেউ না থাকায় ওমর আলীস তার দুই সহযোগী বন্ধু প্রতিবন্ধী ভিকটিমকে ফুসলাইয়া ঘরের মধ্যে নিয়ে ধ্বস্তাধ্বস্তির এক পর্যায়ে মুখ চেপে ধরে ঘরের ওয়ালের সাথে ধাক্কা দেয়। এসময় ভিকটিম প্রতিবন্ধী অজ্ঞান হয়ে গেলে ওমর আলী তাকে ধর্ষন করে। সেসময় অন্য সহযোগী দুই বন্ধু বাহিরে পাহারা দিতে গেলে ভিকটিমের মাকে ঘটনাস্থলে পৌছাতে দেখে তারা পালিয়ে গিয়ে দেশীয় তৈরী রামদা ও গাছিদা নিয়ে এসে ভিকটিমের মাকে খুন জখমের ভয় দেখিয়ে ওমর আলীকে পালানোর সহায়তা করে। ভিকটিমের মা ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে আসে।

এসময় স্থানীয়দের সহায়তায় ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে বিষয়টি নিয়ে ভিকটিমের মা  ঝিনাইদহ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার পর থেকে র‌্যাব-৬ ছায়া তদন্ত শুরু করে এবং আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। শনিবার (১৮ নভেম্বর) রাতে গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, আসামী ওমর আলী ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় আত্মগোপন করে আছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে র‌্যাব  সেখানে অভিযান চালায় এবং তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে রোববার (১৯ নভেম্বর) আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top