ঝিনাইদহে “প্রেস ইউনিটি” নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ 

নিজস্ব প্রতিবেদক:

মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় ঝিনাইদহে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের নিয়ে “ ঝিনাইদহ প্রেস ইউনিটি” নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকালে শহরের এইচএসএস রোডের একটি রেস্ট্রুরেন্টে আলোচনা সভার মধ্য দিয়ে সাংবাদিকদের ঐক্যমতের ভিত্তিতে এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়। এসময় ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এছাড়া ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী জোয়ার্দ্দার, পরিবেশবিদ মাসুদ আহমেদ সনজু, কাজী কামাল আহমেদ বাবুকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

সভায় উপস্থিত সাংবাদিকদের ঐক্যমতের ভিত্তিতে দৈনিক রুপালী দেশ ও সত্যপাঠের সাহিদুল এনাম পল্লবকে সভাপতি, মর্নিংগ্লোরির অহিদুজ্জামান টুকুকে সহসভাপতি, বীর জনতার বার্তা সম্পাদক ওমর আলী সোহাগকে সাধারণ সম্পাদক, গ্রামের কণ্ঠের রেজওয়ানুল ইসলাম বাপ্পিকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের চেতনার আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক, জাতীয় দৈনিক একুশের বাণী, স্থানীয় দৈনিক কল্যাণ ও অন লাইন নিউজ পোর্টাল গ্রামের খবরের প্রতিনিধি সবুজ মিয়াকে কোষাধ্যক্ষ, সময়ের বাংলার মোঃ আজিম আলীকে প্রচার সম্পাদক, আমার সংগ্রামের আনিছুর রহমানকে আইসিটি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, দুর্নীতির সন্ধানের পাপন চৌধুরীকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মীর জিল্লুর রহমান ও মেহেরপুরপ্রতিদিনের মনিরুজ্জামান রাসেলকে নির্বাহী সদস্য করা হয়েছে।

সংগঠনটির সাধারণ সম্পাদক ওমর আলী সোহাগ জানান, এ সংগঠনটির মাধ্যমে জেলায় কর্মরত বিভিন্ন জাতীয়, স্থানীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকরা স্বাধীনতার চেতনাকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সুযোগ পবে।

সংগঠনটির আত্মপ্রকাশের সাথে সাথে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ঝিনাইদহ প্রেস ইউনিটিকে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top