ঝিনাইদহে বুদ্ধি প্রতিবন্ধি ধর্ষণ মামলার সেই আসামী র‍্যাবের হাতে গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে বুদ্ধি প্রতিবন্ধি ধর্ষণ মামলার আসামী সেই পারভেজ (২০) কে গ্রেফতার করেছে র‍্যাব-৬। শুক্রবার (১১ আগষ্ট) সকালে মাগুরা সদর উপজেলার জগদলপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গত ২৮ জুলাই হতে ০৪ আগষ্ট পর্যন্ত একটি ফাকা বাড়িতে আটকে রেখে তাকে নিয়মিত ধর্ষণ করে আসছিল ঐ লম্পট। পরে ঐ বাড়ির মালিক জাহাঙ্গীর মোল্লা এসে তাকে আটক অবস্থায় দেখে বাবা মায়ের কাছে খবর দিলে, তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এরপর মেয়েটি ধর্ষণের বিষয়ে খুলে বললে, ঝিনাইদহ সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন মেয়েটির বাবা।

র‍্যাব জানায়, এ বিষয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা হওয়ার পর র‍্যাব আসামিকে গ্রেফতার করতে ছায়া তদন্ত শুরু করে। গত ১১ই আগস্ট শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, ঐ প্রতিবন্ধি নাবালিকা ধর্ষণ মামলার প্রধান আসামী মাগুরা জেলার সদর উপজেলার জগদলপুর বাজার এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে র‍্যাবের একটি  আভিযানিক দল শুক্রবার সকালে ঐ স্থানে অভিযান পরিচালনা করে আসামী পারভেজকে গ্রেফতার করতে সক্ষম হয়।পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করায় ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে র‍্যাব। গ্রেফতারকৃত মোঃ পারভেজ সদর উপজেলার ছয়াইল গ্রামের কামরুল ইসলামের ছেলে।

উল্লেখ্য-  গত ২৮ জুলাই সকাল আনুমানিক ১০ টার দিকে বাড়ি থেকে হাটতে হাটতে ছয়াইল গ্রামের জনৈক জাহাঙ্গীর মোল্লার বাড়ির সামনে গেলে, পারভেজ তাকে কাঠাল খাওয়ানোর কথা বলে জাহাঙ্গীর মোল্লার বাড়িতে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে জাহাঙ্গীর মোল্লার বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়িটির দক্ষিন পোতার উত্তর দুয়ারী বসত ঘরের দরজার তালা খুলে প্রতিবন্ধি ঐ মেয়েটিকে আটকে রেখে গত ২৮ জুলাই সকাল হতে ৪ আগষ্ট বিকাল পর্যন্ত প্রতি রাতে জোর পূর্বক ধর্ষন করে আসছিল।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top