ঝিনাইদহে ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের মহেশপুরে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও দস্যুতার প্রতিবাদে আপন ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে অপর ভাই। বুধবার সকালে উপজেলার সুন্দরপুর গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ওই গ্রামের জিলানী মহিউদ্দিন চৌধুরী অভিযোগ করেন, তার পৈত্রিক সুত্রে পাওয়া ও ক্রয়কৃত জমি তার আপন বড় ভাই খাজা মইনউদ্দিন চৌধুরী নয়ন জোরপুবর্ক দখল করে নিয়েছে। ক্রয়কৃত জমি ও পৈত্রিক সুতে পাওয়া জমির নামজারী, খাজনা পরিশোধ করা থাকলেও তার ভাই দখল করে রেখেছে। এছাড়া বিভিন্ন সময় তার নামে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে।
তিনি আরও অভিযোগ করেন, তার ভাই নয়ন ও নয়নের ছেলে জীবন প্রতিনিয়ত তাকে হত্যার উদ্দেশ্যে মহড়া দিচ্ছে। আমার জমিতে থাকা লিচু গাছ, নারকেল গাছ , সুপারি গাছ আম গাছগুলো তারা দখল করে ভোগ করছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েও তেমন কোন ফল পাইনি। থানা আমাকে জমি বুঝিয়ে দিলেও সেই জমির উপরে নয়ন আমাকে যেতে দেয় না। এছাড়াও আমার জমিতে থাকা সীমানা পিলারসহ চারিপাশে তারের তৈরি বেড়া সহ সব রড এবং সিমেন্টের খুঁটিগুলো ভেঙে ফেলেছে। বর্তমানে আমি আমার পরিবার ও আমার শুভাকাঙ্খীদের জীবন সংকটাময়।
এ ব্যাপারে অভিযুক্ত খাজা মইনউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্যি না। যে জমি দখলের কথা বলা হচ্ছে সেই জমি আমার। তাই আমি দখল করে নিয়েছি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top