ঝিনাইদহে ২২ বছরের সংসার ফেলে ১ টাকা কাবিনে পরকীয়া প্রেমিককে বিয়ে

সবুজ মিয়া, ঝিনাইদহ-

ঝিনাইদহের শিউলি খাতুন (৩৮) নামে এক নারীর ২২ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের সংসারে ৯ বছরের ১টি কণ্যা সন্তানও রয়েছে। কিন্তু পরকীয়ায় জড়িয়ে ২২ বছরের সম্পর্ক ছিন্ন করে নিজের বয়সের থেকে ৯ বছরের ছোট পুরাতন এক প্রেমিককে ১ টাকা কাবিনে বিয়ে করেন তিনি। সোমবার বিকেলে ঝিনাইদহ আদালত থেকে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় জড়িয়েছেন তারা। এরা হচ্ছেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার অচিন্তপুর গ্রামের ইন্তাজ আলীর মেয়ে শিউলী খাতুন (৩৮) ও পার্শবর্তী দেবতলা গ্রামের জহুর আলীর ছেলে শিপন হোসেন।

জানা যায়, ২২ বছর আগে একই গ্রামের ছিদ্দিক আলীর সাথে ৬০ হাজার টাকা দেনমোহরে বিয়ে হয় শিউলী খাতুনের। তাদের ইভা নামে ৯ বছরের একটি কণ্যা সন্তান রয়েছে। স্বামীর সাথে বনিবনা না থাকায় তাদের দাম্পত জীবন সুখের ছিলো না।

শিউলী খাতুন জানান, কয়েকমাস পুর্বে তার মোবাইলে শিপন ভুল করে ফোন দেয়। সেই থেকে কথা বলা শুরু। একদিন বাড়ির পাশের বাঁশবাগানে দেখা করতে যায় তারা। সেখানে গিয়ে পরিচিত হয় তারা ছোটবেলায় একসাথে একই স্কুলে পড়েছেন। এরপর মোবাইলে তাদের যোগাযোগ চলতে থাকে। বিষয়টি শিউলীর স্বামী জানতে পারায় তার সাথে দাম্পত্য কলহ শুরু হয়। এলাকায়ও বিষয়টি জানাজানি হয়।

শিউলী খাতুন আরও বলেন, সবাই যখন যেনেই গেছে আমি শিপনকে ভালোবাসি তাই আমি তাকে ১ টাকা কাবিনে বিয়ে করেছি। আমি খুব খুশি, কারণ আমি আমার ভালোবাসার মানুষকে পেয়েছি।

শিপন বলেন, আমি এতদিন বিয়ে করিনি। আমার একটা চোঁখ নষ্ট। এটা দেখেও শিউলী আমাকে ভালোবেসেছে। আমাকে বিয়ে করতে চেয়েছে। তাই আমরা বিয়ে করলাম। আমাদের জন্য আপনার দোয়া করবেন আমরা যেন সুখী হতে পারি।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top