ঝিনাইদহে ৭ জনের মনোনয়নপত্র বাতিল

ঝিনাইদহ প্রতিনিধি-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের ৪ টি আসনে সর্বমোট ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৭ মনে মনোনয়নতপত্র বাতিল করেছে রিটানিং কর্মকর্তা। জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাছাই শেষে ৭ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। সোমবার বিকেলে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
বাতিল করা প্রার্থীরা হলেন- হলফনামা অম্পুর্ণ থাকায় ঝিনাইদহ-১ আসনের বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আবু বকর, ১% ভোটারের মধ্যে সিলেক্টেড ভোটারের তদন্তে অসত্য তথ্য প্রমাণিত হওয়ায় সতন্ত্র প্রার্থী শিহাবুজ্জামান,
ঝিনাইদহ-২ আসনে দাখিলকৃত রিটার্নের প্রত্যায়িত অনুলিপি না থাকায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের শরীফ মোহাম্মদ বদরুল হায়দার, ঋণ খেলাপী হওয়ায় বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী নজরুল ইসলাম, ঝিনাইদহ-৩ আসনে ১% ভোটারের মধ্যে সিলেক্টেড ভোটারের তদন্তে অসত্য তথ্য প্রমাণিত হওয়ায় সতন্ত্র প্রার্থী টিএম আজিবর রহমান ও নাজিম উদ্দিন এবং ঝিনাইদহ-৪ আসনে জাকের পার্টির প্রার্থী ইছাহাক আলী বিশ্বাস ঋণ খেলাপী হওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ৩৪ জনের বাকি ২৭ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top