ঝিনাইদহ জেলা প্রশাসকের নিকট আশা এনজিওর ৪’শ টি কম্বল হস্তান্তর

ঝিনাইদহ প্রতিনিধি-

শীত ঠেকাতে  শীতার্তদের মাঝে বিতরণের জন্য জেলা প্রশাসকের নিকট কম্বল হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকালে ঝিনাইদহের জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের কাছে বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভরশীল ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান “আশা” এ কম্বল হস্তান্তর করে।

সেসময়,অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্রনাথ রায়, আশার কেন্দ্রীয় কার্যালয়ের জয়েন্ট ডেপুটি ডিরেক্টর তরিকুল ইসলাম, ঝিনাইদহের সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার হাফিজুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আশা কর্তৃপক্ষ জানায়, প্রতিবছরের ন্যায় এবারও আশা’র নিজস্ব অর্থায়নে সারাদেশে দরিদ্র ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে ঝিনাইদহের শীতার্তদের জন্য জেলা প্রশাসকের নিকট ৪০০ টি কম্বল হস্তান্তর করা হয়েছে।

অসহায় মানুষের উদ্দেশে তারা আরো বলেন, আমরা সমাজের অসহায়দের মত করো না কারো ঘরের সন্তান। এই শীতে তারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। অসহায়দের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে তাদের পাশে দাঁড়াতে। তারা বলেন, প্রকৃত শীতার্তরা যাতে এই উপহার পায় এজন্য জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হলো।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top