ঝিনাইদহ র‌্যাবের অভিযানে ২৭৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ র‌্যাব-৬ এর অভিযানে ২৭৫ পিচ ইয়াবাসহ রাসেল মন্ডল (৩০) ও সাকিব হোসেন ওরফে আকাশ (২২) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৩১ জুলাই) পার্শ্ববর্তী যশোর জেলার কোতয়ালী উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বিরামপুর গ্রামের মৃত ইবাদত মন্ডলের ছেলে রাসেল মন্ডল এবং একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আকাশ।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে তারা তথ্য প্রাপ্ত হয় যে, যশোরের কোতোয়ালী থানার বড় হৈবতপুর গ্রামস্থ বারীনগর বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সোমবার আনুমানিক দুপুর আড়াইটার দিকে তারা উপজেলার তৈয়বপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ঐ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ২৭৫ পিচ ইয়াবা, ২টি মোবাইল এবং ৪টি সিমকার্ড উদ্ধার করে।

র‌্যাব আরও জানান, আসামির নিকট হতে জব্দকৃত আলামতসহ যশোরের কোতোয়ালী থানায় হস্তান্তর পূর্বক তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top