দালাল চক্রের হাতে বিআরটিএ কর্মকর্তা লাঞ্ছিতের অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক ঝিনাইদহ-

ঝিনাইদহ বিআরটিএ অফিসের দালালের হাতে তারিক হাসান নামের এক কর্মকর্তা লাঞ্ছিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ বিআরটিএ অফিসের মোটরযান পরিদর্শক তারিক হাসান এ ঘটনার শিকার হন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে বিআরটিএ অফিসের নিজ কক্ষে অবস্থান করছিলেন মোটরযান পরিদর্শক তারিক হাসান। সে সময় ওলিয়ার রহমান নামের এক দালাল মোটরযান পরিদর্শক তারিক হাসানের রুমের মধ্যে ঢুকে গালি-গালাজ শুরু করে। সেসময় তারিক হাসান তাদের অফিস থেকে বের হতে বললে ওলিয়ার তার উপর চড়াও হয়। এক পর্যায়ে ঐ কর্মকর্তাকে ধাক্কা দেয় ওলিয়ার। বিষয়টি দেখে অফিসের অন্যরা এগিয়ে এলে দালালরা পালিয়ে যায়।
এ বিষয়ে ঝিনাইদহ বিআরটিএর মোটরযান পরিদর্শক তারিক হাসান বলেন, দালাল ওলিয়ারকে অফিসের বাইরে যেতে বলায় তারা আমার ওপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও মারতে তেড়ে আসে। এছাড়াও আমাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। তিনি আরও বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এজন্য যে, তারা যেকোন সময় আমার ওপর হামলা করতে পারে। যে কারণে জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করার প্রস্তুতি নিচ্ছি।
এ ব্যাপারে ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক আতিয়ার রহমান বলেন, কিছু দালাল চক্র অফিসের মধ্যে প্রবেশ করে এমন অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। আমি ইতিমধ্যে জেলা প্রশাসক মহোদয়কে বিষয়টি অবগত করেছি। এ ধরনের ঘটনা এড়াতে অনতিবিলম্বে দালালচক্রের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top