পবিত্র মুহাররম মাসের তাৎপর্য্য তুলে ধরে ঝিনাইদহে আলোচনা ও দোয়া মাহ্ফিল 

ঝিনাইদহ প্রতিনিধি-
পবিত্র মুহাররম মাসের গুরুত্ব ও তাৎপর্য্য সম্পর্কে তুলে ধরে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী দক্ষিণ পাড়া পুরাতন জামে মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার এশার নামাজ বাদ যুবসমাজের আয়োজনে নাজের আলীর সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা ও প্রধান আলোচক হিসাবে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন, বিশিষ্ট ইসলামি চিন্তাাবিদ উদীয়মান তরুণ বক্তা ও বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের ধর্মীয় শিক্ষক হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ এনামুল হক ফয়েজী।

এছাড়াও আলোচনা করেন বিষয়খালী হাজী আম্বর আলী হাফিজিয়া মাদ্রাসার মহাতামিম ও বাজার জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আনিসুর রহমান, উত্তর পাড়া জামে মসজিদের খতিব নূরনবী মুকুল, দক্ষিণ পাড়া পুরাতন জামে মসজিদের খতিব হাফেজ ওহিদুল ইসলাম প্রমূখ।

সেসময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি আমির আলী, সাধারণ সম্পাদক সলেমান সরদার, কোষাধ্যক্ষ ইব্রাহিম মিয়া, কালিগঞ্জ উপজেলা গোহাটা দাখিল মাদ্রাসার শিক্ষক শাহাজান আলী, ঝিনাইদহ সোনালী ব্যাংক শাখার কর্মকর্তা রিন্টু মিয়া, অবসরপ্রাপ্ত জনতা ব্যাংক কর্মকর্তা তোফাজ্জল হোসেন, সাংবাদিক বসির আহাম্মেদ, মুক্তিযোদ্ধা মশিউর রহমান ডিগ্রী কলেজের প্রফেসর শাহাজান আলী, ব্যবসায়ী আলতাফ মিয়া এবং ঝিনাইদহ বিদ্যুৎ অফিসের কর্মচারী মাহমুদ হাসান জুয়েল প্রমুখ।

এসময় পবিত্র মুহাররম মাসের গুরুত্ব ও তাৎপর্য্য সম্পকে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের প্রধান বক্তা ও প্রধান আলোচকের আলোচনা শুনতে হাজারো মুসল্লি উপস্থিত ছিলেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top