বঙ্গবন্ধু সৈনিক লীগ ঝিনাইদহ জেলা শাখার সম্মেলন প্রস্তুত কমিটি গঠন: সদস্য সচিব হাসিবুর রহমান শিপন

ঝিনাইদহ প্রতিনিধি-

বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা ভিত্তিক পদপ্রত্যাশীদের সংশ্লিষ্ট সাক্ষাৎকার বোর্ডের যাচাই-বাছাই ও মূল্যায়নের পরিপ্রেক্ষিতে সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গত ১২ই মার্চ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক তামজীদ বীন রহমান তুর্য সাক্ষরিত, বসৈনী/ক/ঝি/স/১/২৪ স্বারকে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। বিবৃতিতে বলা হয়েছে যে, গত ২মার্চ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অনুষ্ঠিত ৪র্থ সভায় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ৩৯ সদস্য বিশিষ্ট ঝিনাইদহ জেলা শাখার সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন দেয়া হল। এতে ফিরোজ আলী বিশ্বাস কে আহ্বায়ক ও রঞ্জু বিশ্বাস, আনিতা বিশ্বাস, হামিদুল ইসলাম, পারভিন আরা পপি, ফারুক হোসেন কে যুগ্ন আহব্বায়ক এবং হাসিবুর রহমান শিপন কে সদস্য সচিব করে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের প্রস্তুতি নিতে বলা হয়েছে।

প্রজ্ঞাপনের সদয় জ্ঞাতার্থে যে সমস্ত দপ্তরে অনুলিপি পাঠানো হয়েছে তা হলো, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক/ দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক, জেলা প্রশাসক/পুলিশ সুপার ঝিনাইদহ এবং দপ্তর সম্পাদক বাংলাদেশ সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

সংগঠনটি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সহযোগী সংগঠন হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে বলে জানান নেতৃবৃন্দ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top