রুপসা পরিবহনের ধাক্কায় লোকাল বাস খাদে

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের হামদহ টু বাস টার্মিনাল বাইপাস সড়কে রুপসা পরিবহনের ধাক্কায় মাগুরা থেকে খুলনাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে প্রায় ১০-১২ জন যাত্রী মারাত্মক আহত হয়েছে। শুক্রবার সকাল আনুমানিক ১০ টার দিকে বাইপাস সড়কের আয়ুব মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জেলা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মৃত্যুর ঘটনা শোনা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে মাগুরা থেকে আসা একটি বাস খুলনার দিকে যাচ্ছিলো। এসময় কুষ্টিয়া থেকে আসা রুপসা পরিবহনের আরেকটি বাস একই দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে এসে রুপসা পরিবহনটি ঐ বাসটিকে ওভারটেক করাকালীন বাসটির পেছনদিকে সজোরে ধাক্কা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে জেলা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আহত যাত্রীসহ বাসের নিচে চাপা পড়ে থাকা হেলপারকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। স্থানীয়দের ক্ষোভ পাশেই হাইওয়ে পুলিশের ক্যাম্প থাকতেও দুর্ঘটনার খবর পেয়ে তাদের আগমন চোখে পড়েনি।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনার বিষয়ে সড়ক আইনে মামলা রুজু করে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top