শৈলকুপায় র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপা থেকে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ মোঃ ইমদাদুল মন্ডল(৪১) নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৬। রোববার দিবাগত রাতে উপজেলার বরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অবৈধ মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম করার উদ্দেশ্যে ঐ এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে বরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে ঘটোনার সত্যতা পাই এবং তাকে আটক করতেও সক্ষম হয়। কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ ইমদাদুল মন্ডল উপজেলার চর ধলহরা গ্রামের মোঃ দিলবার মন্ডলের ছেলে। এসময় তার হেফাজত থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (পাইপগান) উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, আটককৃত ইমদাদুল মন্ডলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উক্ত আগ্নেয়াস্ত্র প্রদর্শন পূর্বক এলাকায় বিভিন্ন মাদক ব্যবসা, চাঁদাবাজি, রাহাজানীসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে জেলার শৈলকুপা থানায় হস্তান্তর পুর্বক তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান র‍্যাব ।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top