শৈলকুপার চাঞ্চল্যকর লাল্টু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় চাঞ্চল্যকর লালটু (৩৫) হত্যার প্রধান পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গত শনিবার (৩ ফেব্রুয়ারী) কুষ্টিয়ার খোকসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব এক তথ্য বিবরণীতে জানায়,
প্রায় ১ বছর আগে উপজেলার ১২ নং নিত্যানন্দনপুর ইউনিয়নের কাকুড়াডাঙ্গা গ্রামের গ্যানো মোল্লার ছেলে নিহত লাল্টু মোল্লা তার বড় ভাবি
রিভাকে পরকীয়ার জের ধরে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। এ ঘটনায় একই গোষ্ঠীর যৌথ পরিবারের মাঝে বিরোধ শুরু হয়। লাল্টু দীর্ঘদিন আত্মগোপন থেকে সম্প্রতি বাড়িতে ফিরে আসে। গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরের দিকে লাল্টু বাজার থেকে বাড়ি যাওয়ার পথে বিলের ধারে একটি মাছের খামারের কাছে পৌছালে আসাদ ও মিরাজ পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে
এলোপাতাড়ি কুপিয়ে তাকে জখম করে। একপর্যায়ে গুরুতর আহত অবস্থায় লাল্টু মাটিতে লুটিয়ে পড়ে। সেসময় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল্টুকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে লালটুর মাতা বাদি হয়ে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর ঝিনাইদহ র‌্যাব-৬ ছায়া তদন্ত শুরু করে এবং উক্ত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় গত শনিবার র‌্যাব-৬ গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, লালটু হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোঃ মিরাজ মোল্যা কুষ্টিয়া জেলার খোকসা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে র‌্যব-৬ এর আভিযানিক একটি দল ঐ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী মিরাজকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

পরবর্তী আইনুনাগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামী মিরাজকে শৈলকুপা
থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top