সারাদেশে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ 

ঝিনাইদহ প্রতিনিধি-
খূনি বিএনপি জামায়াত ও দেশ বিরোধী অপশক্তি ২০১৩-১৪ সালের ন্যায় আবারো অগ্নি সন্ত্রাস “রুখে দাঁড়াও বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার (৩০ জুলাই) সকালে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই এমপি, সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিনিয়র সহ সভাপতি ও ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সফিকুল ইসলাম অপু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপ-দপ্তর সম্পাদক শাকিল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি বাবু জিবন কুমার বিশ্বাস এবং সাধারন সম্পাদক নজরুল ইসলাম। এছাড়াও বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
এসময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার যখন সফল ভাবে দেশ চালিয়ে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে, ঠিক সেই মুহূর্তে নির্বাচনকে সামনে রেখে, বিএনপি-জামায়াত সংবিধান বিরোধী কিছু দাবি নিয়ে, ২০১৩-১৪ সালের ন্যায় গাড়িতে আগুন লাগিয়ে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করছে। নেতারা বলেন, বিএনপি, জামায়াতের এই সকল অপকর্ম আমরা জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকেই শক্ত হাতে মোকাবেলা করবো।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top