ঝিনাইদহের আইএইচটি থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নৌঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) থেকে বর্ষা (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে প্রতিষ্ঠানটির ১নং কোয়ার্টার থেকে তাকে উদ্ধার করা হয়। বর্ষা নাটোরের লালপুর উপজেলার শ্রীরামগাড়ী গ্রামের মোঃ বাবলু’র মেয়ে এবং আইএইচটির রেডিও গ্রাফি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।
প্রত্যক্ষদর্ষী বর্ষার বান্ধবী আফরিনা খাতুন জানান, রাত ১২ টার দিকে বর্ষার স্বামী হঠাৎ আমার মোবাইলে ফোন করে বলেন, আপনি দ্রুত বর্ষার রুমে যান। তখন কারণ জানতে চাইলে বর্ষার স্বামী জানান, বর্ষা হয়তো কোন দুর্ঘটনা ঘটাতে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে আমি দ্রুত বর্ষার রুমে গিয়ে বর্ষাকে ফ্যানের সাথে ঝুলতে দেখে চিৎকার দিয়ে উঠি। সেসময় আশেপাশের অন্যান্য ছাত্র/ছাত্রীরা ছুটে এসে পুলিশে খবর দেয়।
এবিষয়ে আইএইচটি’র অধ্যক্ষ ডা: রেজিনা আহমেদ জানান, ঘটনাটি সম্পর্কে শুনে যতদুর জানতে পেরেছি তাতে মনে হচ্ছে ইন্টার্নাল কোন ব্যাপার আছে। মেয়েটি তার স্বামীর সাথে মোবাইলে কথা বলতে বলতে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মোঃ শাহীন উদ্দিন জানান, খবর পেয়ে লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top