ঝিনাইদহে আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সবুজ মিয়া, ঝিনাইদহ-
ঝিনাইদহে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে প্রেস ক্লাবের সামনে থেকে একটি রেলি বের করা হয়। রেলিটি স্থানীয়ভাবে ঘুরে একই স্থানে এসে শেষ করা হয়। পরে প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদি হিজল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানা, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল আহমেদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এছাড়াও সেখানে প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সাংবাদিক নেতৃবৃন্দসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান এবং সার্বিক আয়োজন করেন, পত্রিকাটির ঝিনাইদহ জেলা প্রতিনিধি এবং প্রেস ক্লাবের সহ-সভাপতি কে এম সালেহ।

বক্তারা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করা সহ ঝিনাইদহে সৃস্ট সকল প্রকার দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জাতির কল্যাণে কাজ করতে আহ্বান জানান।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top