ইতালী পাঠানোর কথা বলে আবদ্ধ ঘরে আটকে রেখে নির্যাতন ও হত্যার হমকি: আদম পাচারকারী গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ থেকে আদম পাচারকারীর মুল হোতা বিষ্ণু বিশ্বাস (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার কুলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানান, ভিকটিমের সাথে আসামি বিষ্ণু বিশ্বাসের ব্যবসায়িক সুত্রে পরিচিত। সে সুবাদে ভিকটিমকে ইতালি পাঠানোর নাম করে সর্বমোট ১৩ লক্ষ ৫০ হাজার টাকা চুক্তি হলে ৩ লক্ষ ৫০ হাজার টাকা নগদ প্রদান করে। কিছুদিন পর ভিকটিম ভিসার কথা বলে ঢাকা নিয়ে যায় এবং ঢাকার রামপুরার একটি অপরিচিত বাসায় আবদ্ধ কক্ষে আটকে রেখে ভিকটিমকে মারধর করা সহ হত্যা করার হুমকি দেয়। এক পর্যায়ে আসামী ভিকটিমকে লোহার রড দিয়ে পেটে আঘাত করে গুরুতর জখম করে এবং আসামীকে জোরপূর্বক মালয়েশিয়া পাচার করার হুমকি প্রদান করে। ভিকটিম সেখান থেকে কৌশলে বেরিয়ে এসে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার খবর জানতে পেরে আসামি কে গ্রেফতারের লক্ষে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।
বুধবার গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, আসামি কুলা বাজার এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা ও
আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
আসামি বিষ্ণু বিশ্বাস উপজেলার কুলা বাজার এলাকার নারায়ন বিশ্বাসের ছেলে।
র‌্যাব আরো জানান, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top