কালীগঞ্জের সেই ইউপি সদস্য গলায় কাঁচ ফুটে মারা যাওয়ার রটোনা নাটক!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে হত্যার ঘটনায় স্ত্রী সন্তানসহ তিনজনকে আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ। সোমবার (১৭ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার মালিয়াট গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা ধারালো দা উদ্ধার করা হয়েছে। এ হত্যার রহস্য উন্মোচন হলে, মঙ্গলবার (১৮ জুলাই) সকালে কালীগঞ্জ থানায় মামলা করেন ইউপি সদস্যের ভাই আব্দুল আজিজ মন্ডল।

আটককৃতরা হলেন– নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা বেগম, তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু ও মেয়ের প্রেমিক পাচকাহুনিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাত হোসেন চয়ন।

উল্লেখ্য, গত ১২ জুলাই দুপুরে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করা হয় মালিয়াট ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ারকে। কিন্তু ইউপি সদস্য স্ট্রোক করে শোকেজের গ্লাসের উপর পড়ে গলা কেটে মারা যান বলে প্রচার করেন হত্যাকারীরা। বিষয়টি রহস্যজনক কি না তা নিয়ে গোপনে তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ। তদন্ত শেষে পুলিশের কাছে আসল রহস্য উন্মোচন হয়।

পুলিশ জানায়, ইউপি সদস্য আনোয়ার হোসেনের মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু চয়নের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লে একপর্যায়ে তাদের বিয়ের কথা চলছিল। কিন্তু ইউপি সদস্য এই বিয়েতে রাজি ছিলেন না। তাই প্রায়ই তাদের মধ্যে বাকবিতণ্ডা হতো। এরই জের ধরে গত ১২ জুলাই তাকে নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়।

কালিগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি বলেন, মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top