কালীগঞ্জে অসাবধানতায় গলায় কাঁচ ফুটে ইউপি সদস্যের মৃত্যু

অনলাইন ডেস্ক-

ঝিনাইদহের কালীগঞ্জে গলায় কাঁচ ফুটে আনোয়ার হোসেন (৫০) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। সে উপজেলার মালিয়াট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মালিয়াট গ্রামে এ ঘটনা ঘটে। সে মালিয়াট গ্রামের আব্দুল বারেক মন্ডলের ছেলে। তবে ইউ পি সদস্যের এই মৃত্যুর ঘটনায় সে নিজেই গলা কেটে আত্মহত্যা করেছে বলে এলাকায় ব্যাপক প্রচার রটে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী ও স্বজনরা জানায়, কয়েক মাস আগে স্ট্রোক করার পর থেকেই তিনি অসুস্থ্য ছিলেন। গত মঙ্গলবারও তাকে যশোর সিএম এইচ থেকে ডাক্তার দেখিয়ে আনা হয়। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে নিজ ঘরে বিছানা ছেড়ে উঠতে গিয়ে অসাবধানতাবশত শোকেজের উপরে পড়ে যায়। এতে তার মাথার প্রচন্ড আঘাতে শোকেজের গ্লাস ভেঙ্গে গলায় ফুটে যায়।

এসময় তার কন্ঠের শব্দে পরিবারের সদস্যরা ঘরে গিয়ে দেখেন, মেঝেতে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে রয়েছে। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে যশোর হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়। তার এই করুন মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

মালিয়াট ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম খাঁ জানান, তিনি প্রথমে আত্মহত্যার সংবাদ শুনেই আনোয়ারের বাড়িতে যান। এরপর পরিবারের সদস্যদের কাছে জানতে পারেন অসুস্থ্য অবস্থায় ঘরের মধ্যে পড়ে গলাতে কাঁচ ফুটে অতিরিক্ত রক্ত ক্ষরনেই তার মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, খবর শুনে তিনি নিহত ইউপি সদস্যের বাড়িতে যান। মৃত্যুর কারন সম্পর্কে পরিবারের সদস্যদের সাথে কথা বলেছেন। তারা জানিয়েছেন, ঘরে শোকেজের উপর পড়ে গ্লাস ভাঙ্গা গলায় ফুটে তার মৃত্যু হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top