চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম করায় মহেশপুরে ৪ ক্লিনিক মালিককে অর্থদন্ড

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের মহেশপুরে চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম করায় চারটি ক্লিনিক মালিককে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। বুধবার (১২ জুলাই ) সকালে র‌্যাব-৬ ও মহেশপুর উপজেলার এসিল্যান্ড শরিফ শাওন অভিযান চালিয়ে এ অর্থদণ্ড প্রদান করেন।
অনুমোদনহীন ক্লিনিকগুলো হলো, সিহাব (প্রাইঃ) হাসপাতাল, মহিউদ্দিন (প্রাইঃ) হাসপাতাল, একতা (প্রাঃ) হাসপাতাল এন্ড ডায়াগন্টিক সেন্টার এবং মা ও শিশু (প্রাঃ) হাসপাতাল এন্ড ডায়াগন্টিক সেন্টার।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, মহেশপুর উপজেলার বিভিন্ন এলাকায় অনুমোদনবিহীন ক্লিনিকগুলো দীর্ঘদিন ধরে অনিয়মের সাথে পরিচালনা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে এসিল্যান্ড শরীফ শাওন মহেশপুরের সহযোগীতায় বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় অনুমোদনবিহীন সাতপোতা গ্রামের ক্লিনিক মালিক মোঃ সেলিম হোসেন (৪৬), নেপা গ্রামের মোঃ মহিউদ্দিন, বাকস পোতা গ্রামের মোঃ রাসেল মাহমুদ (৩০), নেপা গ্রামের নাজিমুল আলম(৪৪) কে চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম করায় ২০ হাজার টাকা অর্থদন্ড করাসহ সাময়িক সময়ের জন্য ক্লিনিকগুলো বন্ধ ঘোষনা করা হয়।

উল্লেখ্য থাকে যে, জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ ব্যক্তি তাৎক্ষণিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

 

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top