কালীগঞ্জে প্রয়াত এমপি আব্দুল মান্নানের স্মরণ সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত আব্দুল মান্নানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে কালিগঞ্জ কোর্টচাদপুর রোডের নতুন বাজারে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ স্মরণ সভা পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পোনা এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সদস্য কাজী নাসিম আল নোমান রূপক, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাস্তহারা লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জেল হোসেন বাবু, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আয়ুব আলী, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান তপুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসরাইল হোসেন এবং সঞ্চালনা করেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি।

বক্তারা, প্রয়াত এমপির নেতৃত্বকালীন সময়ের বিভিন্ন গুণাবলীর কথা উল্লেখ করেন এবং তার এই স্মরণ সভাকে শক্তিতে রূপান্তরিত করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া কামনা করা হয়।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top