ঝিনাইদহের মধুহাটি ইউপি চেয়ারম্যানের অফিস ভাঙচুরসহ খুন জখমের ভয়ভীতি দেখানোর অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউপি চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন বিশ্বাসের অফিস ভাঙচুরসহ খুন জখমের অভিযোগ উঠেছে। এবিষয়ে ১৪/১৫ জনকে অভিযুক্ত করে ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করা হয়েছে। ঘটনাটি শুক্রবার (৪ আগস্ট ) আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে চান্দুয়ালি বাজারে ঘটে বলে জানা গেছে।

চেয়ারম্যান আলতাফ হোসেন বিশ্বাস জানান ,
গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার প্রতিপক্ষের লোকজন ইউনিয়নে সরকারি কার্যক্রমে বাধা বিঘ্ন সৃষ্টি করাসহ আমাকে বিভিন্ন ভাবে ভয় ভীতি ও হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতে আমার ব্যক্তিগত অফিসে হামলা করে। তিনি বলেন, ঘটনার সময় আমি অফিসে ছিলাম না। হয়তো তারা আমাকে মেরে ফেলার টার্গেট নিয়ে এসেছিল। সন্ত্রাসীরা আমাকে না পেয়ে আমার অফিসের জিনিসপত্র ভাঙচুর করে আমার ও আমার ভাগ্নে মামুনকে খুন জখম করিবে বলে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। তিনি আরো বলেন, আমার জীবন নিয়ে এখন আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। ঘটনার বিষয়ে ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করা হয়েছে।

অভিযুক্তরা হলো ,সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলের ড্রাইভার মাসুদ মিয়া (২৬), বাজার গোপালপুরের মশিয়ারের ছেলে সজল(২৪), একই এলাকার খালেকের ছেলে মিল্টন(২৫), চান্দুয়ালি গ্রামের বিল্ললা গনির ছেলে ইনামুল ওরফে ডুবার (২৫), কোটচাঁদপুরের রুদ্রপুর গ্রামের আসাদুলের ছেলে জনি(২৫)।

বাজার গোপালপুর ক্যাম্পের আইসি মোঃ বদর উদ্দিন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top