র‍্যাব-৬ এর অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ঝিনাইদহ র‍্যাব-৬ এর অভিযানে মোঃ মোখলেছার রহমান বকুল(২২) নামে রংপুরের এক ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী কে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার যশোবন্তপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, রংপুরের ১৭ বছরের এক কিশোরী কোতয়ালী থানার মোমিনপুর স্কুল এন্ড কলেজে পড়ালেখা করত। উক্ত স্কুলে পড়ালেখা করাকালীন সময়ে মোঃ মোখলেছার রহমান বকুল তাকে রাস্তাঘাটে উক্তাক্ত করাসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে মোঃ মোখলেছার রহমান বকুল তাকে বিভিন্ন ভাবে বিবাহের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। একপর্যায়ে ঐ ছাত্রী দুইমাসের অন্তঃসত্তা হয়ে পড়লে সে মোঃ মোখলেছার রহমান বকুল কে বিবাহের কথা বললে তাকে বিভিন্ন ভয়ভীতিসহ রক্তাক্ত জখম করে এবং তাকে জোরপূর্বক ঔষধ সেবন করিয়ে গর্ভপাত ঘটায়।

পরবর্তীতে ঐ ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে গত ১১ জুলাই বিকেলে ঐ ছাত্রী  মোঃ মোখলেছার রহমান বকুলের বাড়ীতে গেলে, মোঃ মোখলেছার রহমান বকুলসহ সহযোগীরা তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী কিল, ঘুষি মারাসহ  রক্তাক্ত জখম করে শ্লীলতাহানি ঘটায়। পরে ঐ ছাত্রীর মা-বাবা খবর পেয়ে তাকে উদ্ধার পূর্বক চিকিৎসা প্রদান করেন এবং বিষয়টি নিয়ে রংপুরের কোতয়ালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে মামলার প্রধান আসামী আত্নগোপন করেন। ঘটনাটি র‌্যাব ১৩ রংপুর জানতে পারে যে, আসামী মাগুরা জেলার মোহাম্মদপুর থানায় অবস্থান করছে।

বিষয়টি জানতে পেরে র‌্যাব ১৩ রংপুর,  র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের নিকট অবগত করলে, র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং প্রধান ধর্ষককারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় রোববার র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মাগুরা জেলার মোহাম্মদপুর থানাধীন যশোবন্তপুর গ্রামস্থ এলাকায় আত্নগোপন করে আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি রোববার সকালে ঐ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। মোঃ মোখলেছার রহমান বকুল রংপুর কোতয়ালী থানার দক্ষিণ মোমিনপুর ডাঙ্গাপাড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে।তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

ঝিনাইদহ র‍্যাব আরও জানান, আসামীকে রংপুর জেলার কোতয়ালী থানায় হস্থান্তরের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top