শৈলকুপায় আওয়ামীলীগ নেতা দুলাল বিশ্বাসের পথসভা অনুষ্ঠিত

সবুজ মিয়া, ঝিনাইদহ –
ঝিনাইদহের শৈলকুপায় জেলা আওয়ামীলীগের সহসভাপতি এবং বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার এমডি আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বিশ্বাসের পথসভা অনুষ্ঠিত হয়েছে। তিনি ঝিনাইদহ-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী। এ উপলক্ষে শুক্রবার বিকেলে আবাইপুর ইউনিয়ন থেকে তার কর্মি সমর্থকদের নিয়ে বিশাল গাড়ী বহর বের করা হয়। বহরটি শৈলকুপার বিভিন্ন জায়গা ঘুরে  তমালতলা বাজারে এসে সেখানে এক পথসভার আয়োজন করা হয়। এসময় ত্রিবেনী, দিগনগর ও কাঁচেরকোল ইউনিয়নের শত শত নেতাকর্মীরা এসে পথসভায় অংশ নে্য। এছাড়াও স্থানীয় জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ঐ পথসভায় চোঁখে পড়ার মত।  
পথসভায় ইউপি সদস্য মনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন ঘটিয়ে রোল মডেল সৃষ্টি করেছেন। সে তুলনায় শৈলকুপার মানুষ অনেক দিক দিয়ে অবহেলিত।তিনি বলেন, রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের মান উন্নয়নসহ, এলাকার মানুষের ভাগ্যের উন্নয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যোগ্য প্রার্থীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক প্রদান করবেন বলে আমি আশা রাখি। সেই সাথে আপনাদের আজকের এই পথসভায় স্বতঃস্ফূর্ত উপস্থিতি প্রমান করে দেয় যে, মাননীয় প্রধান মন্ত্রী শৈলকুপা আসন থেকে যদি আমাকে দলীয় মনোনয়ন দেন, তবে বিপুল ভোটে এ আসন থেকে বিজয়ী হব বলে আমি আশা করছি। এছাড়াও শৈলকূপার বিভিন্ন এলাকায় ঘুরে যা দেখা যাচ্ছে, তাতে জনগন আমাকে ব্যাপক সাড়া দিচ্ছেন।
সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, আমার নিজের কোন আর চাওয়া নেই, মহান আল্লাহ্‌ আমাকে চাহিদার থেকেও হাজার গুন বেসি দিয়েছেন। যে কারনে এতদিন আমি জনগণের কোন নির্বাচিত প্রতিনিধি না হয়েও সেবা করে যাচ্ছি।আমি দীর্ঘদিন যাবৎ ধরেই জনগনের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমাকে মানুষের পাশে থেকে কাজ করার সুযোগ দিয়েছেন, এজন্য মহান আল্লাহর কাছে আমি লাখো কোটি শুকরিয়া জানায়।আপনারা আমার জন্য দোয়া করবেন।
তিনি জনগণের উদ্দেশ্যে আরও বলেন, সংসদ সদস্য নির্বাচিত হলে এ এলাকার মান উন্নয়ন ও ভাগ্যের পরিবর্তন ঘটাতে জনগনের কাছে আমার সর্ব প্রকার ওয়াদা থাকবে। সরকারের বাজেট থেকেও যদি এলাকার উন্নয়নে বেশি চাহিদা হয়, তবে সে চাহিদা পূরণের জন্যও আমার সর্বাত্তক চেষ্টা থাকবে তবুও এ এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন আমি করেই ছাড়বো। তবে তার জন্য প্রয়োজন জনগণের সমর্থনের মাধ্যমে আমার হাতকে শক্তিশালী করা। তাই বাংলাদেশ আওয়ামীলীগ যদি আমাকে মনোনয়ন দেন, আর জনগণের সমর্থন যদি আমাকে সেই জাইগায় পৌঁছে দিতে পারে তবে এ ওয়াদা আজ আমি এলাকাসাসির সামনে দিয়ে গেলাম।
পথসভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আজাদ রহমান, ত্রিবেনী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম খান, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম টুলু, দিগনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নজির উদ্দিন, কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বাবলু জোয়ার্দার, সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপু, আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস এবং নিত্যানন্দনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাস প্রমুখ।
শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top