নির্বাচনকে সামনে নিয়ে বিএনপি, জামাত, হেফাজত সহ আমেরিকা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধি-

আসন্ন নির্বাচনকে সামনে নিয়ে বিএনপি, জামাত, হেফাজতসহ আমেরিকা বিভিন্ন অপচেষ্টা ও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় সকল অসাম্প্রদায়িক শক্তি ঐক্যবদ্ধ হয়ে, তাদের সব ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। শনিবার (৩০ সেপ্টেম্বর ) বিকেলে ঝিনাইদহ শহরের পায়রা চত্বরে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন। সমাবেশের পূর্বে তারা চুয়াডাঙ্গা স্ট্যান্ড থেকে এক বিশাল লাল পতাকা মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড অরুণ কুমার ঘোষের সভাপতিত্বে, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন।

এছাড়াও সভায় আরো বক্তব্য রাখেন, পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য লিয়াকত হোসেন, রেজাউল ইসলাম, জেলা নেতা অধ্যক্ষ আসাদুজ্জামান, মোশাররফ হোসেন, মহিউদ্দিন, ডাক্তার আব্দুল কুদ্দুস, জেলা যুব মৈত্রীর সভাপতি বিপ্লব বিষ্ণু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা ও মৈত্রীর জেলা সভাপতি সাব্বির হোসেন প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ আরো বলেন, দেশে দুর্নীতি, কালো টাকা মজুতদারি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি জনজীবনে চরম সংকট সৃষ্টি করেছে। প্রসার ঘটেছে সাম্প্রদায়িক ও মৌলবাদী শক্তির। দেশের উন্নয়ন অগ্রগতি ও আমাদেরকে মর্যাদাবান করেছে।

তারা বলেন, সংঘাত সহিংসতা অরাজকতা নয়; সংবিধানিক ধারায় আমরা শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন চাই। চাই মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক শক্তির ক্ষমতার ধারাবাহিকতা।

আমেরিকাকে উদ্দেশ্য করে তারা বলেন, ভিসা নীতির ভয় দেখিয়ে কোন লাভ নেই। দেশের গরীব মানুষ ভিসানীতির তোয়াক্কা করেনা। মুক্তিযুদ্ধেও আমেরিকা পাকিস্তানি হানাদারদের সমর্থন করেছিল। কিন্তু এদেশের জনগণ ও মুক্তিযোদ্ধারা রুখে দিয়ে দেশকে স্বাধীন করেছিল। এবারও জনগণ সব ষড়যন্ত্র রুখে দেবে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top