শৈলকুপায় বাস-নসিমন সংঘর্ষে নি”হ”ত-২

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় যাত্রীবাহী বাস ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২জন। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ ব্রীজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলো- হরিণাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের নারায়ন কুমারের ছেলে মহাদেব কুমার(৬০) ও একই গ্রামের আক্কাস মিত্রির ছেলে খোকন হোসেন (২৯)।

স্থানীয়রা জানায়, দুপুরে হরিণাকুন্ডুর ভায়না এলাকা থেকে ৪ জন পান ব্যবসায়ী আলমসাধুতে পান নিয়ে গাড়াগঞ্জ যাচ্ছিলো। পথে ঘটনাস্থলে পৌঁছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী রূপসা পরিবহণের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খোকন নিহত হয়। আহত হয় আরও ৩ জন। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত ৩ জনকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মহাদেব নামে আরও একজনকে মৃত ঘোষনা করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা গুরুত্বর বলে জানা যায়।

ঝিনাইদহ হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, শৈলকুপায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে বাস আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top