সরকারের উন্নয়নমূলক প্রচারণায় পারভীন জামান কল্পনা

সবুজ মিয়া, ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ সরকারের  উন্নয়ন মূলক কাজের প্রচারণা লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সদস্য পারভীন জামান কল্পনার নেতৃত্বে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও হাট-বাজারে এই কর্মসূচি পালন করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান ক্ষমতাসীন সরকারের উন্নয়নের অগ্রযাত্রা গণমানুষকে জানাতে এই কর্মসূচি পালন করা হচ্ছে। পথসভার মাধ্যমে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে জনগণকে আহবান জানানো হয়েছে। পারভীন জামান কল্পনার নেতৃত্বে মঙ্গলবার বিকেলে উপজেলার ২নং মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর, ত্রিবেণীসহ বিভিন্ন বাজারে উন্নয়ন মূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করা হয় এবং পথসভা অনুষ্ঠিত হয়৷ উপজেলার ১৪টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে এই কর্মসূচি পালন করা হবে জানান কেন্দ্রীয় এই নেত্রী।

উন্নয়ন মূলক প্রচারণা ও পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,১নং ত্রিবেনী ইউনিয়নের প্রতিষ্ঠাতা আওয়ামী লীগ নেতা মরহুম আফিল উদ্দিনের ছেলে আশরাফুল আলম আজাদ, ভাতিজা লতা বিশ্বাস, ১নং ত্রিবেনী ইউনিয়ন যুবলীগের সাবেক নেতাসহ স্থানীয় নেতৃবৃন্দগন।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সদস্য পারভীন জামান কল্পনা বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বিনির্মান হবে আগামীর স্মার্ট বাংলাদেশ। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রার প্রচারণা ও পথসভার মাধ্যমে আমরা জনগণের কাছে নৌকায় ভোট প্রদানের আহবান জানাচ্ছি। জনগণ সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি আমাকে মনোনীত করেন, তাহলে আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রার সারথি হবো।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top