হরিণাকুণ্ডুতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে-

সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন”এই প্রতিপাদ্য সামনে রেখে সারাদেশের ন্যায় ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে রোববার (২৩ জুলাই) সকালে এক বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জোড়াদহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম, সহকারী কমিশনার(ভূমি) মোঃ তানভীর হোসেন, ৮ নং চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সভাপতি সুদীপ্ত সালাম ও মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা প্রমুখ।

এছাড়াও উপজেলা সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রধান,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময়ে বক্তারা বলেন, বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ায় সরকারি কর্মচারীগণ নিষ্ঠা সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করবেন।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top