অমিতাভ হত্যাকান্ডের প্রধান আসামি ভারতে পালানোর চেষ্টাকালে পুলিশের হাতে গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের চাঞ্চল্যকর অমিতাভ সাহা (৩৪) হত্যাকাণ্ডের প্রধান আসামি রাজলু ইসলাম ওরফে রাজু (৪৪) কে গ্রেফতার করেছে পুলিশ। রাজু ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর এলাকার মুনাব্বর হোসেনের ছেলে। তিনি জেলা শহরের মহিলা কলেজ পাড়ায় বসবাস করতেন। গত রোববার দিবাগত রাত সাড়ে দশটার দিকে মেহেরপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে মামলার তদন্তকারী অফিসার সাইবার ইনভেস্টিগেশন সেল ও ঝিনাইদহ সদর থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে ঝিনাইদহ পুলিশ সুপার এক প্রেস বিজ্ঞপ্তিতর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, গত ৩১ আগষ্ট শহরের কবি সুকান্ত সড়ক আদর্শ পাড়া কচাতলার ভাড়া বাসা থেকে সন্ধা ৬ টার দিকে নিখোঁজ হয় অমিতাভ। ঐ দিনই অমিতাভ সাহার স্ত্রী তিশা নন্দী সদর থানায় একটি হারানো অভিযোগ করেন। এরপর থেকে জেলার আইনশৃঙ্খলা বাহিনী অমিতাভ কে খোঁজ করতে থাকে। গত ৩ সেপ্টেম্বর সকালে শহরের ধোপাঘাটা পুরাতন ব্রীজ টু টার্মিনাল সড়কের গোবিন্দপুর এলাকায় রাস্তার পাশে বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করাকালীন বিভিন্ন গনমাধ্যম কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলাও করে প্রচার করেন। এসময় তিশা নন্দী এসে মরদেহটি তার স্বামী অমিতাভ বলে সনাক্ত করে। পরবর্তীতে রাজলু ইসলাম রাজুকে প্রধান করে অজ্ঞাতনামা আসামিদের নামে হত্যা মামলা করেন তিশা নন্দী। মামলার পর থেকে ঝিনাইদহ সদর থানা, সাইবার ইনভেস্টিগেশন সেল, ডিবি পুলিশ ও র্যাব-৬ আসামি ধরতে অভিযান অব্যাহত রাখে। রোববার রাতে রাজলু হোসেন রাজু মেহেরপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও জানান, আসামি রাজলু হোসেন রাজু অমিতাভ হত্যাকান্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তাকে রিমান্ডের জন্য বিজ্ঞ আদালতে আবেদন করা হবে। মামলাটি তদন্তাধীন রয়েছে। হত্যার স্বীকার অমিতাভ সাহা মাগুরার মহম্মদপুর থানার বিনোদপুর গ্রামের অশোক সাহার ছেলে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top