কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী দুজনেরই মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন করিম নামে একজন ভ্যান চালক। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে ভ্যানযোগে যশোর যাওয়ার পথে কালিগঞ্জ সুগার মিলের সামনে পৌঁছালে তারা এ দূর্ঘটনার শিকার হন।

নিহতরা হলেন, ঝিনাইদহ সদর উপজেলা মহারাজপুর ইউনিয়নের বিষয় খালি খন্দকার পাড়া গ্রামের মোঃ সাব্দার হোসেন ও তার স্ত্রী পারভিনা খাতুন।

এবিষয়ে মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশীদ আলম জানান, মঙ্গলবার সকালে সাব্দার হোসেন ও তার স্ত্রী পারভিনা খাতুন চিকিৎসার জন্য তার মেয়েকে নিয়ে ভ্যান যোগে যশোর যাচ্ছিলেন। পথিমধ্যে কালিগঞ্জ সুগার মিলের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি মাছ বোঝাই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে সজোরে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই স্ত্রী পারভিনা খাতুনের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত অবস্থায় সাবদার হোসেন কে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর রেফার্ড করেন। যশোর নেওয়ার পথে সাবদার হোসেন মারা যান।

এদিকে ভ্যান চালক করিম এবং নিহতদের মেয়ে সাথী ও সাথীর একটি ছোট বাচ্চা গুরুতর আহত অবস্থায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করতে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top